1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

লালপুরে ১০০০ মিটার রাস্তার উন্নয়ন কাজে ১২০ ফিট উধাও, সংশ্লিষ্ট বিভাগের চরম উদাসীনতা

  • প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, লালপুর,নাটোর………………………………………….

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর রাজাপুর রাস্তার কালুপাড়া-মনির উদ্দিন আকন্দ রাস্তা উন্নয়ন কাজটির ১২০ ফিট রাস্তার কাজ বাদ গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। বুধবার(২১শে ফেব্রুয়ারি-২৪)বিকেলে সরজমিনে গিয়ে দেখা যায় রাস্তাটি পিচ ঢালাই কাজের জন্য প্রস্তুত করা হচ্ছে।এ সময় স্থানীয় এলাকাবাসী সংবাদ কর্মীদের বলেন এই রাস্তাটি নিয়ে আমাদের অভিযোগ আছে,রাস্তাটি যতটুকু পিচ ঢালাই করার জন্য প্রস্তুত করা হয়েছে তা ১০০০ মিটার কখনোই হবে না।

নাম প্রকাশে অনিচ্ছুক এক মুরব্বি বলেন,রাস্তার যখন মাটি খুড়ে বেড তৈরি করার জন্য মাপা হয় তখন আরও প্রায় ১২০/১২৫ ফিট দূরে সীমানা হয়।কিন্তু পরে কমিয়ে এই পর্যন্ত বেড করে এর মধ্যে কি হয়েছে বলতে পারবো না।

স্থানীয় এক মাইক্রো ড্রাইভার বলেন,যতবার ইন্জিনিয়ার সহ উপরের লোক মেপে গেছে ততবারই এই রাস্তার সীমানা এখান থেকে ১২০/১২৫ ফিট বেড়ে গেছে কিন্তু ঘুরে ফিরে এই পর্যন্তই কাজ হচ্ছে।স্থানীয়রা আরও বলেন,আমাদের এই রাস্তার কাজটি যতটুকু মাপে হয়েছিল ঠিক ততটুকুই চাই,এর কম যেন না হয়।

এ বিষয়ে লালপুর উপজেলা প্রকৌশলী(অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত)আজিজুর রহমান বলেন,আমি এই উপজেলায় নতুন,অতিরিক্ত দায়িত্বে আছি,বিষয়টি দ্রুতই খতিয়ে দেখা হবে। উল্লেখ্য যে,উপরোক্ত রাস্তাটির ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় ২সেপ্টেম্বর- ২৩ ইং।চুক্তি মূল্য ১ কোটি ৫ লাখ ৩ হাজার বিশ টাকা মাত্র।ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স গাজী এন্টার প্রাইজ,আমহাটি-নাটোর। বাস্তবায়নে-স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর,লালপুর,নাটোর।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট