1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

লালপুরে ইমো হ্যাক করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে আটক-১

  • প্রকাশের সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মেহেরুল ইসলাম মোহন লালপুর, নাটোর…………………………………………

নাটোরের লালপুর থেকে ইমো আইডি হ্যাক করে প্রতারণা পূর্বক অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ফাহিম(১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে লালপুর থানা পুলিশ।

শনিবার(৩০শে ডিসেম্বর-২৩)সকাল ৭টার দিকে লালপুর উপজেলার চামটিয়া গ্রামের মোতালেব হোসেনের ছেলে ফাইমকে তাঁর নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে অভিযোগকারী কামরুল হাসান (৩৫) জামালপুর জেলার সরিষাবাড়ী থানার পঞ্চনন্দপুর গ্রামের মৃত আব্দুল কাদের আলীর ছেলে বলে জানা গেছে। শনিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর জেলার পুলিশ সুপার তারিকুল ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আরোও জানান, জবেদ আলী নামের একটি ইমো আইডি থেকে জরুরী প্রয়োজনের কথা বলে কামরুল হাসানের আইডিতে বিভিন্ন সময়ে মোট ৫৫,৭০০/- টাকা চায়। ভাল বন্ধু হওয়ায় কামরুল হাসান বন্ধু জবেদ আলীকে উক্ত টাকা সরল বিশ্বাসে বিকাশের মাধ্যমে প্রদান করেন। এক পর্যায়ে সন্দেহ হলে কামরুল হাসান বন্ধু জবেদ আলীর সাথে যোগাযোগ করে জানতে পারেন, ইমো হ্যাকার দ্বারা তিনি প্রতারিত হয়েছেন। পরে তিনি বাদী হয়ে লালপুর থানায় সাইবার নিরাপত্তা আইনে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ লালপুর উপজেলার চামটিয়া এলাকায় অভিযান চালিয়ে ফাহিমকে গ্রেফতার করে।পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট