1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

লালপুরের আড়বাবে গৃহবধূর মৃত্যু, হত্যা না আত্মহত্যা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মেহেরুল ইসলাম মোহন, লালপুর, নাটোর…………………………………………..

নাটোরের লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের হাসেমপুর এলাকায় মিনা রানী (৩০)নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে ঐ নারীর মৃত্যু নিয়ে জল্পনা কল্পনা রয়েছ, হত্যা না আত্মহত্যা। বুধবার(১৫ই নভেম্বর২৩)সকালে হাসেমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ঐ গৃহবধূ একই এলাকার উজ্জলের স্ত্রী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী উজ্জ্বলের সঙ্গে পারিবারিক কলহ লেগেই থাকত স্ত্রী মিনা রানীর এবং ওই নারী দীর্ঘ দিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে ঐ নারীর মৃত্যু হলে তাঁর এক পায়ের রগ কাটা রক্তাক্ত লাশ পাওয়া যায়। তবে পরিবারের দাবি, দীর্ঘদিন যাবৎ অসুস্থ থাকায় পরিবারের সদস্যদের অজান্তেই মীনা রানী বটি দিয়ে নিজের পায়ের রগ নিজেই কেটে আত্মহত্যা করেছে। পরে পরিবারের লোকজন পায়ের রগ কাটা রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে,আড়বাব ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য লালন হোসেন বলেন, দীর্ঘদিন যাবত তিনি মেরুদন্ডের রোগে ভুগছিলেন। অসুখ ভালো না হওয়ায় নিজেই বঁটি দিয়ে তার পায়ের রগ কেটে ফেলায় অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়।

লালপুর থানার আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি)পুলিশ হিরেন্দ্রনাথ প্রামানিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি মানসিক চাপে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে সবকিছু পাওয়া যাবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট