1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর গোদাগাড়ী বাসুদেবপুর শাখার উদ্যোগে গ্রামীণ ব্যাংক এর ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • প্রকাশের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক…………………………

স্বাধীনতার লাল সূর্য ছুয়ে এগিয়ে চলেছে বাংলাদেশ। উন্নয়নের রাস্তায় চলছে সবকিছু। সেবার মান জগত বিখ্যাত। সবকিছুতেই এসেছে নতুনত্বের আলোকময় ছোঁয়া।তবে সেবার কাতারে একধাপ এগিয়ে আছে দেশের সরকারী / বেসরকারী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলো। দেশের সকল অর্জনে রাখছেন অগ্রণী ভূমিকা। তবে আশ্চর্যজনক হলেও সত্য সকল আর্থিক প্রতিষ্ঠানকে টপকে বিশ্ব দরবারে সুনাম কুড়িয়েছেন বীর বাঙালির পছন্দের ব্যাংক গ্রামীণ ব্যাংক।

 

৩৯ বছরেও ব্যাংকটির গায়ে স্পর্শ করতে পারেনি কলঙ্কের কোন কালো দাগ। মাথা উচু করে দাড়িয়ে আছে শেখ মুজিবের বাংলাদেশে। সবার প্রিয় এই ব্যাংকটির ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হলো ২রা অক্টোবর 2022। এই দিনটিকে মর্যাদা দিতে সবরকম ব্যবস্থা লক্ষ্য করা গেছে ব্যাংকটির কর্মকর্তা/কর্মচারীদের মাঝে। যা সরেজমিনে দেখা যায় গ্রামীণ ব্যাংক রাজশাহী যোনের চাপাইনবাবগঞ্জ এরিয়ার বাসুদেবপুর শাখায়।

 

একমাত্র নোবেলজয়ী আর্থিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে শাখাটি। যেখানে কর্মকর্তারা/কর্মচারীদের মাঝে দেখা গেছে আনন্দময় ও সুশৃঙ্খল পরিবেশ। গ্রামীণ ব্যাংক বাসুদেবপুর গোদাগাড়ী শাখায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক চাপাইনবাবগঞ্জ এরিয়ার কর্মময় এরিয়া ম্যানেজার ও অত্র এরিয়াকে সফলতার শীর্ষে পৌছানোর অপরাজিত সৈনিক মোঃ আব্দুল ওয়াদুদ সরকার।

 

অন্যান্যদের মাঝে উপস্হিত ছিলেন অত্র শাখার শাখা ব্যবস্থাপক খন্দকার আব্দুর রহিম,সেকেন্ড অফিসার সুভাষ চন্দ্র সরকার, মোঃ রিপন রেজা চৌধুরী অফিসার, মোঃ শফিকুল ইসলাম অফিসার, মোঃ বাবুল হোসেন অফিসার,মো:আহসান হাবিব সি: কেন্দ্র ব্যবস্থাপক, চাপাই নবাবগঞ্জ এরিয়ার কর্মচারী সমিতির সভাপতি মোঃ নাহিদ কবির, পিয়ন কাম গার্ড মতিলাল মার্ডি এবং জাতীয় কবিতা মঞ্চ, রাজশাহী জেলা কমিটির সভাপতি, বিশিষ্ট কবি ও সাংবাদিক মোঃ মুকুল হোসেন।

 

একান্ত আলাপকালে চাপাইনবাগঞ্জ এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ আব্দুল ওয়াদুদ সরকার প্রতিবেদককে বলেন আজ আমার এরিয়ার প্রতিটি শাখাতেই প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে এটা অনেক আনন্দ ও গর্বের বিষয়ও বটে। তিনি আরো বলে আমাদের লক্ষ্য একটায় তাহলো দারিদ্রতার প্রাচীর ভেঙ্গে আলোর প্রাচীর নির্মাণ করা।

 

অনুষ্ঠানের মধ্যে ছিলো পবিত্র কুরআন তিলাওয়াত, আলোচনা সভা,দোয়া খায়ের ও মিষ্টি বিতরণ। জাতির জনক শেখ মুজিবের আত্মার মাগফিরাত কামনা, গ্রামীণ ব্যাংক এর প্রয়াত সকল কর্মকর্তা – কর্মচারীর আত্মার মাগফিরাত কামনা, গ্রামীণ ব্যাংক পরিবারের সকলের সুখময় জীবন কামনা সহ দেশ ও দেশের সকল মানুষের কল্যাণ কামনা করে মহান রবের দরবারে দুহাত তুলে মুনাজাত পরিচালনা করেন গ্রামীণ ব্যাংক বাসুদেবপুর গোদাগাড়ী শাখার অফিসার মোঃ জাহিদ হাসান জাহিদ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট