1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

রাজশাহী বাঘার আড়ানীর শীর্ষ সন্ত্রাসী আশিক হেরোইন ও দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি…………………………………………………

রাজশাহী বাঘার আড়ানি ষ্টেসন এলাকায় দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য বেচাকেনাসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড পরিচালনা করে আসছিল আশিক রানা (২৮)। গত ৬আগষ্ট দেশীয় অস্ত্র নিয়ে বিভিন্নজনের বাড়ি ও দোকানে হামলা চালিয়ে লোকজনকে মারপিট করেছে। এতে আহত ১২ জনের মধ্যে ১জনের হাতের হাঁড় ভেঙে গেছে। তার অপকর্মের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককেও ভয়ভীতি ও হুমকি দিয়েছে । বৃহসপতিবার (১৪/০৯/২০২৩) এজাহারভুক্ত ছয় মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আশিক রানা (২৮)কে ৬০০(ছয়শত) গ্রাম হেরোইন ও ৪টি দেশীয় অস্ত্র (চাইনিজ কুড়াল)সহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, সদর কোম্পানীর একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে আশিক রানার বসতঘর হতে হেরোইন ও দেশীয় অস্ত্র (চাইনিজ কুড়াল)সহ তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে এবং দেশীয় অস্ত্র সমুহ সন্ত্রাসী কর্মকান্ড করার জন্য নিজ হেফাজতে রেখেছিল বলে স্বীকার করেছে আসামী আশিক রানা। সে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ৪নং ওয়ার্ড নুরনগর গ্রামের মোঃ নাসির উদ্দিনের ছেলে।

স্থানীয়রাসহ পৌরসভার ৪নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান জানান, দীর্ঘদিন যাবত আশিক রানার নের্তৃেত্ব আড়ানি ষ্টেসন এলাকায় মাদকদ্রব্য বেচাকেনাসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড পরিচালনা করে আসছিল। গত ৬আগষ্ট তার নের্তৃত্বে গ্যাঙয়ের সদস্যরা বিভিন্নজনের বাড়ি ও দোকানে হামলা চালিয়ে মারপিট করে। এতে অন্তত ১২ জন আহত হয়। এর মধ্যে ১জনের হাতের হাঁড় ভেঙে গেছে।

স্থানীয় এক সাংবাদিক তন্ময় দেবনাথ জানায়, অপকর্মের সংবাদ প্রকাশ করার কারণে তাকে ভয়ভীতি ও হুমকি দিয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ করেছেন তিনি ।

পৌর মেয়র মুক্তার আলী জানান, তার একটি গ্যাং রয়েছে। তাদের ভয়ে অনেকে কথা বলতে সাহস পায়না। ভয়ে আড়ানির আশপাশের মানুষ আতঙ্কে থাকে। অফিসার ইনচার্জ(ওসি) খায়রুল ইসলাম জানান, থানায় হস্তান্তরসহ র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট