1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

রাজশাহী-চাঁ’নবানগঞ্জে প্রার্থীর বাড়ি ও চেম্বারে বোমা হামলা

  • প্রকাশের সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি……………………………………………………………….

রাজশাহী সদর ২ আসনের স্বতন্ত্র প্রার্থীর চেম্বারে ও  চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের বিএনএম প্রার্থীর বাড়িতে বোমা হামলা হয়েছে। ২ ডিসেম্বর রাতে এক ঘন্টার ব্যবধানে এই ককটেল বোমা হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, রাজশাহী-২ আসনের স্বতন্ত্র প্রার্থী রেজা-উন-নবী আল মামুনের চেম্বারে বোমা হামলা চালানো হয়। শনিবার রাত সোয়া ৮টার দিকে এ হামলার ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও আতংকিত তিনি ও তার পরিবারের লোক জনসহ তার সমর্থকেরা।

রেজা-উন নবী আল মামুন বলেন, রাত ৮ টার দিকে আমার কার্যলয়কে লক্ষ্য করে কেবা কারা হাতবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় আমি কার্যলয়ে না থাকলেও আমার লোকজন ভিতরে ছিলো।  খবর পেয়ে ঘটনাস্থলে এসে শুনি দুর্বিত্তরা আমার কার্যলয়কে লক্ষ্য করে হামলা চালায়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি ।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনে আমার প্রতিপক্ষ বা বিএনপি জামায়াতের নেতা-কর্মীরা নির্বাচন বানচাল করার লক্ষ্যে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছি।

এবিষয়ে কার্যলয়ের ভিতরে অবস্থিত এক ব্যক্তি বলেন, আমি বিকট শব্দ শুনে বাইরে আসার পর দেখি মটরসাইকেলে দু’ ব্যক্তি যাচ্ছে, তারা খুব দ্রুত চলে যায়। আমি ধাওয়া করে তাদের ধরতে পারিনি ‌। এবিষয়ে ঘটনাস্থলে আলামত সংগ্রহকারী পুলিশ সদস্যরা কোনও বক্তব্য দিতে রাজি হয়নি।

রেজা-উন নবী আল মামুন রাজশাহী মহানগরীর সাবেক ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের বিএনএম প্রার্থী ও পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিনের বাড়িতে বোমা হামলা হয়েছে। শনিবার সন্ধা সাড়ে ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়ার এ হামলার ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনাস্থল থেকে পুলিশ অবিস্ফোরিত একটি হাত উদ্ধার করে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার সাইদুল হাসান জানান, সন্ধা সাড়ে ৭টার দিকে একদল দুর্বৃত্ত তার বাসভবন লক্ষ্য করে দুটি ককটেল বোমা নিক্ষেপ করে। একটি তার বাড়ির দেয়ালে লেগে বিকট শব্দে বিস্ফোরিত হয়। ঘটনার পর পরই পুলিশ ঘটনার স্থলে উপস্থিত হয়ে তার বাসভবন এলাকা থেকে অবিস্ফোরিত অপর একটি বোমা উদ্ধার করে।

আব্দুল মতিন জানান, বোমা বিস্ফোরণের সময় তিনি বাসভবনে ছিলেন না। তবে পরিবারের সদস্যরা ছিল বাসায়। ঘটনার পর পরই চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার, সদর থানার পুলিশ পরিদর্শকসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমি পুলিশের কাছে নিরাপত্তার দাবি জানিয়েছি।

বিএনএম প্রার্থী আব্দুল মতিন চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ছিলেন। জাতীয় সংসদের মনোনয়নপত্র প্রদানের পূর্বে দল থেকে অব্যাহতি নিয়ে বিএনএম প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট