1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

রাজশাহীর বাগমারার মচমইল হাটে অজ্ঞান করে ভ্যান ছিনতাই

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

আশরাফুল ইসলাম ফরাশী, বাগমারা প্রতিনিধি…………………………………………

রাজশাহীর বাগমারায় মিঠুন কুমার (২৮) নামের এক ( প্রতিবন্ধী) ব্যাটারী চালিত অটোরিক্সার চালককে অস্ত্র দিয়ে জখম করে তার ভ্যানগাড়ীটি ছিনতাই করেছেন দুর্বৃত্তা। স্থানীয়দের সহযোগীতায় শনিবার বেলা ১১ টার দিকে পুলিশ আহত মিঠুন কুমারকে উদ্ধার করে চিকিৎসার জন্য তাহেরপুর পৌরসভার একটি বে-সরকারী হাসপাতালে ভর্তি করেছেন। আহত মিঠুন কুমারের বাড়ি উপজেলার আউচপাড়া ইউনিয়নের সাঁইধারা গ্রামে।

এমন ঘটনার পর থেকেই এলাকার ব্যাটারী চালিত ভ্যান চালকদের মধ্যে আতংক দেখা দিয়েছে।

ভ্যান চালক মিঠুন কুমারের বড় ভাই জানান, গত ২২ সেপ্টেম্বর শুক্রবার সকালে মিঠুন কুমার প্রতি দিনের মত সকালের খাবার খেয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছেন। দুপুরে বাড়ি না আসায় পরিবারের লোকজন তার খোঁজখবর নেন। তারা জানতে পারেন মিঠুন কুমার উপজেলার মচমইল হাটে ভ্যান নিয়ে আছে। রাতে বাড়িতে না ফিরায় বাড়ির লোকজন আবারো তার খোঁজখবর নিতে শুরু করেন। কোন সন্ধ্যান না পেয়ে রাত পোহানোর পর আবারো তারা মিঠুনের খোঁজ করবেন বলে রাতে ঘুমিয়ে পড়েন। শনিবার ভ্যান চালক মিঠুনকে মচমইল এলাকায় রাস্তার পার্শ্বে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। কিছুক্ষন পর তার জ্ঞান ফিরলে তিনি তার তাহেরপুর এলাকার এক আত্বীয়র কথা বলেন।

স্থানীয় লোকজন মিঠুন কুমারকে তাহেরপুর এলাকায় পৌঁছালে স্থানীয় লোকজন তাহেরপুর পুলিশ তদন্ত ক্যাম্পে বিষয়টি জানান। পুলিশ খবর পেয়ে সাথে সাথে সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় বে-সরকারী এক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। খবর পেয়ে মিঠুন কুমারের পরিবারের লোকজন সেখানে যান এবং মিঠুনকে চিনতে পারেন। বর্তমানে মিঠুন কুমার পুলিশ হেফাজতে চিকিৎসা নিচ্ছেন বলে তার আত্বীয় এই প্রতিবেদককে জানান।

স্থানীয়দের অভিযোগ, পুলিশী তৎপরতা না থাকায় এলাকায় চুরি, ছিনতাই ও মাদক কারবারিদের সংখ্যা অনেকটাই বৃদ্ধি পেয়েছে। পুলিশী তৎপরতা বৃদ্ধি পেলে অপরাধ সংখ্যা কমবে বলে স্থানীয় সচেতন মহল মনে করেন। তারা পুলিশী তৎপরতা বৃদ্ধির জন্য পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে বাগমারা থানার ওসি আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি অত্যান্ত রহস্যজনক। ঘটনাটি জানার পর পরই পুলিশ আহত ভ্যান চালকের চিকিৎসা সেবা ও ছিনতাইয়ের ঘটনার খোঁজখবর শুরু করেছেন। অল্প সময়ের মধ্যে প্রকৃত ঘটনা উদঘাটনের মাধ্যমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট