1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সর্বশেষ:
পাথরঘাটার কিশোরী নেহার অসাধারণ গুণে পারদর্শী হয়ে ওঠার গল্প কুড়িগ্রামের উলিপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত দু’দিন বন্ধ থাকার পর আবার লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল শুরু ঝিনাইদহ- যশোর মহাসড়কে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ

যশোর সদর উপজেলার বসুন্দিয়া মোড়ে এক রাতে ৩ দোকানে চুরি

  • প্রকাশের সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মাহবুবুর রহমান, যশোর থেকে………………………………………………………….

যশোর সদর উপজেলার বসুন্দিয়া মোড় বাজারে ৮মার্চ শুক্রবার গভীর রাতে দোকানের পাকা দেয়াল ভেঙে ও টিন কেটে ৩টি দোকানে চুরি সংঘটিত হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত চোরদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত দোকান ব্যবসায়ী।

বসুন্দিয়া মোড় বাজারের মধ্যভাগে নড়াইল সড়কে অবস্থিত কুন্ডু স্টোরের পাকা দেওয়াল ভেঙে এবং আপ্যায়ন সুইটসের চালের টিম কেটে নগদ টাকা ও মালামাল চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় কুন্ডু স্টোর এর পরিচালক পলাশ কুমার কুন্ডু বাদী হয়ে অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পলাশ কুন্ডু (৪৫) তার অভিযোগে উল্লেখ করেছেন প্রতিদিনের মতো তিনি রাত ১১:৪৫ এর সময় ব্যবসা প্রতিষ্ঠানের তালা বন্ধ করে বাড়িতে যান। পরদিন ৯ মার্চ শনিবার সকাল সাড়ে সাতটায় দোকান খুলে ভিতরে প্রবেশ করে দেখেন দোকানের মালামাল মেঝের উপর এলোমেলো অবস্থায় পড়ে আছে। এবং দক্ষিণ পাশের দেওয়াল ভাঙ্গা রয়েছে। দোকানে প্রায় নগদ ৫৫ হাজার টাকা,সিগারেট, হরলিক্স, বাচ্চাদের গুড়া দুধ সহ বিভিন্ন মালামাল নাই। তিনি সিসি ক্যামেরার ফুটেজ চেক করে দেখেন রাত ১২ঃ৪১ মিনিটে অজ্ঞাত একজন ব্যক্তি মেবাইলের লাইট জ্বালিয়ে দোকানের ভিতরে চুরি করছে। কিন্তু তাকে চেনা যাচ্ছেনা। এরপর তিনি চুরির বিষয়টি বসুন্দিয়া মোড় বাজার কমিটিকে অবহিত করেন। খবর পেয়ে ঘটনাস্থলে বসুন্দিয়া মোড় বাজার কমিটির সহ-সভাপতি, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আতিয়ার রহমান খানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত হন এবং সবকিছু দেখে উদ্বেগ প্রকাশ করেন।

অপরদিকে একই রাতে পার্শ্ববর্তী আপ্যায়ন সুইটসের টিনের চাল কেটে নগদ টাকা চুরি করা হয়েছে। পাশের জাহিদ ইলেকট্রিকের চাল কাটলেও কোন মালামাল চুরি করতে পারেনি। বসুন্দিয়া মোড় বাজার একটি বৃহত্তম বাজার। এই বাজারে রয়েছে মাত্র ৫ জন নৈশ প্রহরী। যা বাজার পাহারার জন্য অপর্যাপ্ত। বিগত কয়েক মাস আগে মোড় বাজারের বেশ কিছু দোকান চুরি হয়েছে। এ সকল ঘটনায় সিসিটিভি ফুটেজে চোরকে দেখা গেলেও শনাক্ত করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এখানে একটি পুলিশক্যাম্প,বাজার কমিটি এবং নৈশ প্রহরী থাকা সত্ত্বেও এধরনের চুরির ঘটনায় সাধারণ ব্যাবসায়ীরা আতংকগ্ৰস্ত হয়ে পড়েছে।

ব্যাবসায়ীরা বলেছেন বৈশ্বিক এই মন্দার মধ্যে ঋণগ্রস্ত হয়ে সারাদিন অক্লান্ত পরিশ্রম করে ব্যবসা পরিচালনা করে, রাতে বাড়িতে যেয়েও যদি চুরির আতংকে থাকতে হয়, তবে আমাদের নিরাপত্তা কোথায়। চোর আতঙ্কে থাকা ব্যবসায়ীরা এখন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও বাজার কমিটির যথাযথ ও কার্যকরী পদক্ষেপ কামনা করছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট