1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
ফয়সালের বিসিএস স্বপ্ন ভঙ্গ, রাস্তায় গড়াগড়ি! দশমাস ধরে প্রতিবন্ধী ছেলেকে খুঁজে বেড়াচ্ছেন বাবা- মা ২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’ মাদক পাচার ও মাদকের অপব্যবহার’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের ঠাকুরগাঁও আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা নেয়ার অভিযোগ তীব্র তাপদাহে চলমান পরিস্থিতিতে রাসিকের উদ্যোগে ১০টি স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প বাগমারায় অগ্রিকান্ডে ৬ টি পান বরজ ভস্মীভূত সুপ্রিম কোর্টে আপিল বিভাগের নতুন বিচারপতি হলেন রাবির ছাত্র শাহীন বাগমারায় বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে মাসব্যাপি ধর্ষণ

মামলা মিথ্যা দাবি করে জামিনে মুক্ত আসামিদের মানববন্ধন

  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি…………………………………………………………………………..

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন মামলার জামিনে মুক্ত আসামিরা। রোববার (২৪ মার্চ) সকাল সাড়ে ১১ টায় আড়ানী তালতলায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে দায়ের করা মামলা মিথ্যা দাবি করে তন্ময় দেবনাথের বিরুদ্ধে সাংবাদিকতার নামে চাঁদাবাজি ও তার মা জোসনার বিরুদ্ধে নিরীহ মানুষকে হয়রানির অভিযোগ তোলা হয়।

তন্ময় দেবনাথ ও তার দায়ের করা মামলার আসামীরা আড়ানী পৌরসভার জোতরঘু গ্রামের বাসিন্দা। মামলার আসামী ইসলাম হোসেন বলেন, তার সাথে কোন শত্রুতা নেই। তারা জোরপূর্বকভাবে আড়ানী উপ-স্বাস্থ্য কেন্দ্রের সরকারি পরিত্যাক্ত ভবনে বসবাস করে। তিনি অন্যের জমিতে কাজ করে সংসার চালান। দিন আনি দিন খান। তবে সাংবাদিকতার পরিচয় দিয়ে প্রতিনিয়ত চাঁদাবাজি করে বেড়াচ্ছেন তন্ময় দেবনাথ। কোন পত্রিকায় সাংবাদিকতা করে এটাও তাদের জানা নেই । তার মা জোসনার দৌরাত্বে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। এলাকায় বসবাস করার কারনে তাদের কিষয়গুলো জানতে পেরেছি।

মামলার আরেক আসামী ইন্দাদুল হক, রাশেদুল ইসলাম, নান্টু, রায়হান আলী বলেন,তন্ময় দেবনাথ এর মা জোসনা স্থানীয় রুস্তম, মতিন, শামসের, বাচ্চু, মনোয়ারা, সুফল. ডেটল, শুকুর, বানেরা ও বাসুকে মিথ্যা অপবাদ দিয়ে অর্থ হাতিয়ে নিয়েছে। তারা সম্মানের ভয়ে কারও কাছে বিচার চাইতে পারেনি। নিরুপায় হয়ে অর্থ দিয়ে সমস্যার সমাধান করে নিয়েছে। আয়োজিত মানববন্ধনে উপস্থিত ছিলেন ইসলাম হোসেন, রুস্তম আলী, শামিম হোসেন, হাফিজুল ইসলাম, রায়হান আলী, নান্টু, আকতার, সবুজ, শহিদুল, রাসেদুল, মুন্না, শামসের, লবা, ইসমাইল, সজিব, শান্ত, ইমন, কালাম, রিপন সহ প্রায় শতাধিক নারী-পুরুষ।

মামলার অভিযোগে জানা যায়,গত ৯ ফেব্রুয়ারি আড়ানি টু গোচরগামি (আড়ানি ডিগ্রী কলেজের সামনে) সরকারি গাছ কাটার বিষয়ে উপজেলা নির্বাহি অফিসারের নিকট অভিযোগ করেন তন্ময় দেবনাথ। এ বিষয় ও পূর্ব শত্রুতার জেরে, ২১ ফেব্রুয়ারী রাতে তন্ময় দেবনাথকে মারপিট করে হাত, পা বেঁধে আড়ানী ডিগ্রী কলেজের সামনে রেখে চলে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে, ইসলাম হোসেন, ইন্দাদুল হক, রাশেদুল ইসলাম, নান্টু, রায়হান আলীকে আসামী করে বাঘা থানায় মামলা দায়ের করেন। দায়ের করা মামলা প্রত্যাহার না করায় তার বিরুদ্ধে তারা মানববন্ধ করেছে।

মামলার অভিযোগে উল্লেখ করা হয় তন্ময় দেবনাথ জাতীয় দৈনিক স্বাধীন দেশ পত্রিকার জেলা প্রতিনিধি ও বাঘা রিপোটার্স ক্লাবের সদস্য।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট