1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

মান্দায় কর্মচারীকে মারপিট করে দোকানে  তালা 

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

তানোর (রাজশাহী)প্রতিনিধি……………………………………………………………………

রাজশাহীর তানোরের সীমান্তবর্তী মান্দার  ভারশোঁ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্পাদক তারেক রহমানের ঔষধের দোকানের কর্মচারীদের মারপিট ও তাদের দোকান থেকে বের করে তালা দিয়ে দোকান বন্ধ করে দেবার  অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে, উঠেছে সমালোচনার ঝড়। এতে যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের সংঘর্ষ বলেও আশঙ্কা দেখা দিয়েছে।

গত ২৯ জানুয়ারী সোমবার বিকেলে রাজশাহী-নওগাঁ মহাসড়কের দেলুয়াবাড়ী মোড়ে এই ঘটনা ঘটেছে। স্থানীয় সুত্রে জানা গেছে,রাজশাহী-নওগাঁ মহাসড়কের দেলুয়াবাড়ী মোড়ে ভারশোঁ ইউপি যুবলীগের সম্পাদক তারেক রহমানের একটি (ফার্মেসী) ঔষধের দোকান রয়েছে। দোকানে সবুজ নামের একজন কর্মচারী দেখা শোনা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান,এদিন দোকানে তারেক রহমান ছিলেন না এই সুযোগে ভারশোঁ ইউপির কালিসভা গ্রামের মৃত রাব্বানীর পুত্র খোকন, সোহেল, বুলু, আলামিন,শান্ত, পলাশ ও এমদাদুলসহ কয়েকজন দলবদ্ধ হয়ে ঔষধের দোকানে গিয়ে কর্মচারী সবুজের কাছে থেকে পিকনিকের জন্য দাবি করেন।

এ সময় সবুজ বলেন তিনি কর্মচারী হয়ে কিভাবে টাকা দিবেন। আপনারা দোকান মালিক তারেক ভাইয়ের সঙ্গে কথা বলেন। কিন্তু তারা সবুজের কাছে থেকেই টাকা নিতে জোরাজোরি করেন। কিন্ত্ত সবুজ দোকান মালিক তারেক রহমানকে ফোন দিতে গেলে খোকন সবুজের হাত থেকে ফোন কেড়ে নিয়ে মাটিতে আছড়ে ফেলে সবুজকে এলোপাতাড়ি মারপিট শুরু করেন। এ সময় স্থানীয়রা ছুটে আসলে খোকনসহ তার দলবল স্থানীয়দেরকেও হুমকি-ধমকি দিয়ে সবুজকে টেনেহিঁচড়ে  দোকান থেকে বের করে  দোকানে তালা দিয়ে দোকান বন্ধ করে দেন। এসময় তারা তারেককে উদ্দেশ্যে করে বিভিন্ন ধরণের হুমকি-ধমকি দিয়ে চলে যায়।

এবিষয়ে ভারশোঁ ইউনিয়ন ইউপি যুবলীগের সম্পাদক তারেক রহমান জানান, তিনি আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে ভোট করায় প্রতিপক্ষের লোকজন এই হামলা চালিয়ে তার দোকানের কর্মচারীকে মারপিট করে দোকানে তালা মেরেছে। তিনি এসব দুষ্কৃতকারীদের দুষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট