1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

বাঘায় নাশকতার মামলায় সাবেক পৌর মেয়রসহ বিএনপি-জমায়াতের ১১ নেতা-কর্মী গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি………………………………………………………………………

বাঘায় বিএনপি-জামায়াতের ১১ নেতা কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। চলন্ত ট্রাকে পেট্রোল বোমা হামলার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে তাদের। বুধবার(১৩ ডিসেম্বর’২৩) বিকেলে ও রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-আড়ানি পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম(৫৪), (পিতা-মৃত মোজাহার আলী), উপজেলার ছাতারী গ্রামের মৃত আনোয়ার ওরফে আনার মন্ডলের দুই ছেলে জহুরুল মন্ডল (৪৩) ও রুহুল আমীন(৪০), মজিবুর রহমানের ছেলে মুক্তার হোসেন (৪৩), আক্কাস আলীর ছেলে আকতার হোসেন (২২), ক্ষুদি ছয়ঘটি গ্রামের-মৃত চয়েন উদ্দিনের ছেলে আসতুল আলী (৪২), আড়পাড়া গ্রামের মৃত ছফুর মন্ডলের ছেলে মিল্টন আলী(৩৮), ব্রামনডাঙ্গা গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে তবিবুর রহমান(৫৮), মৃত আমিরুল ইসলামের ছেলে মশিউর রহমান ওরফে মন্টু (৪৫), বড় ছয়ঘটি গ্রামের মৃত মছের উদ্দিন মন্ডলের ছেলে ফরিদ আহম্মেদ (৬০), হিজলপল্লী গ্রামের মৃত জসিম উদ্দিন প্রামানিকের ছেলে রব্বিল আলী প্রামানিক (৬০)।

গ্রেপ্তারকৃতদের স্বজনরা জানান, বাড়ি থেকে ও এলাকায় ঘোরাফেরা করা কালিন সময়ে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে উপজেলার প্রাণী সম্পদ অফিস সংলগ্ন ছাতারী এলাকায় চাল বহনকারি একটি ট্রাকে পেট্রোল বোমা হামলার ঘটনা ঘটে। এতে চালক মানিক দাস দগ্ধ হয় এবং ট্রাকটির কিছু অংশ পুড়ে ক্ষতি হয়। ট্রাকটি নওগাঁ থেকে চাল বোঝাই করে বাঘা-চারঘাট মহাসড়ক দিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সবুজ রানা জানান, এ ঘটনায় উপ পরিদর্শক(এসআই) আবুল কালাম বাদি হয়ে কয়েকজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে মামলা দায়ের করেছে। এ মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। বৃহসপতিবার(১৪ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট