1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

বাঘায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মারপিটের মামলায় গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি ……………………………………………………….

নৈতিক স্খলনের কারণে বহিস্কৃত রাজশাহীর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিবুল ইসলাম রানাকে মারপিটের অভিযোগে দায়ের করা মামলায় বাঘা উপজেলার নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১২-০১-২০২৪) রাতে উপজেলার আরিফপুর মোড় থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সে উপজেলার নওটিকা গ্রামের অকমল প্রামানিকের ছেলে ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি(বহিস্কৃত)।

জানা যায়, গত ৭ জানুয়ারি উপজেলার নওটিকা-আরিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে মারপিটের ঘটনা ঘটে। এতে রেজাউল করিম ও মিশন সরকার আহত হয়। এ ঘটনায় ১১ জানুয়ারি মিজানুর রহমান বাদি হয়ে ছাত্রলীগের সাবেক নেতা সাকিবুল ইসলাম রানাসহ ১০ জনকে আসামী করে মামলা করেন।

মামলার তদন্তকারি অফিসার সহকরি পরিদর্শক(এসআই) মেহেদী হাসান জানান,এ মামলায় তাকে গ্রেপ্তার করে শনিবার(১৩-০১-২০২৪) আদালতে সোপর্দ করা হয়েছে। পলাতকদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান মেহেদী হাসান ।

উল্লেখ্য,নৈতিক স্খলনের কারণে ২০২২ সালের ১৯ অক্টোবর রাজশাহী জেলা শাখা কমিটির ছাত্রলীগের সভাপতিকে বহিষ্কার ও সাধারণ সম্পাদককে অব্যাহতি দেওয়া হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নৈতিক স্খলনের কারণে জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলামকে বহিষ্কার এবং সাধারণ সম্পাদক জাকির হোসেনকে অব্যাহতি দেওয়া হলো। একই সাথে জেলা কমিটিও বিলুপ্ত করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট