1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

বাঘায় চাল ভর্তি  চলন্ত ট্রাকে পেট্রোল বোমা হামলায়, চালক দগ্ধসহ ট্রাকের ক্ষতি

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি…………………………………………………………………….

বাঘায় চলন্ত ট্রাকে দুর্বৃত্তের পেট্রোল বোমা নিক্ষেপে চালক মানিক দাস (৪০) দগ্ধ সহ ট্রাকের ক্ষতি হয়েছে । তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর, রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় বাঘা-চারঘাট মহাসড়কের উপজেলার প্রাণী সম্পদ অফিস সংলগ্ন ছাতারী এলাকায় ঘটনা ঘটে । পুলিশের ধারণা বিষ্ফোরক দ্রব্য পেট্রোল বোমা কিংবা ককটেল হতে পারে । জানা যায়, চাল বহনকারি ট্রাকটি নওগাঁ থেকে বাঘা-চারঘাট মহাসড়ক দিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। উপজেলার ছাতারী প্রাণী সম্পদ অফিস সংলগ্ন এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা ট্রাক লক্ষ্য করে পেট্রোল বোমা ছুঁড়ে মারে। এসময় ট্রাকের সামনের অংশ পুড়ে যায় ও চালক মানিক দাস দগ্ধ হয়।

চালক মানিক দাস মাগুরা সদরের পটুয়া গ্রামের মৃত গুরুপদ দাসের ছেলে। তবে ট্রাকের হেলপার শ্যাম দাসের ক্ষতি হয়নি।

হেলপার শ্যাম দাস বলেন, ট্রাকটি ঘটনাস্থল এলাকায় পৌঁছলে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায় র্দুবৃত্তরা। এতে সামনের অংশ পুড়ে যায় ও চালকের শরীর ঝলসে যায়। আমার চিৎকারের স্থানীয়রা এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে।

বাঘা সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মিজানুর রহমান জানান, চালক আহতসহ ট্রাকটির সামনের অংশ ও অতিরিক্ত চাকা পুড়ে গেছে এবং ইঞ্জিনের ক্ষতি হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রন করেছেন। তবে ধারণা করা হচ্ছে ,পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পৌঁছার আগেই দুর্বৃত্তেররা পালিয়ে গেছে। পেট্রোল বোমার বিষ্ফোরক বলে ধারণা করা হয়েছে। যেহেতু ককটেল বিষ্ফোরনের আলামত পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দুর্বৃত্তদের আইনের আওতায় নেওয়ার চেষ্টা চলছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট