1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

ফলো আপঃ বাবা-মাকে আর বাড়ি করে দেওয়া হলোনা লিখনের, হত্যার ঘটনায় ৫জনের বিরুদ্ধে মামলা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি ……………………………………………………………..

শান্তনা দেবার ভাষা হারিয়ে শোকে কাতর পুরো গ্রামের মানুষ। উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে শোকে স্তব্ধ পরিবারটি। বুধবার(১৫-১১-২০২৩) ময়না তদন্ত শেষে বিকেল সাড়ে ৪টায় নিহত তরুণের মরদেহ তার নানার বাড়িতে আনা হয়। সেখানে একনজর দেখার জন্য ভিড় জমান গ্রামের মানুষ। জানাযার নামাজ শেষে এলাকার কবরস্থানে মরদেহ দাফন করা হয়। আগেরদিন মঙ্গলবার পদ্মা নদীর জলাশয়ে মাছ চাষকে কেন্দ্র করে মেহেদী হাসান লিখনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তাঁর সঙ্গে থাকা শামীম হোসেনকেও আহত করে প্রতিপক্ষ। এ ঘটনায় নিহতের পিতা পিতা সাদেক আলী বাদি হয়ে ৫জনকে আসামি করে বাঘা থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

মামলায় আসামি করা হয়েছে, পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর গ্রামের হুমায়ুন কবির ওরফে নাফিজ,(পিতা এফার উদ্দনি ওরফে বাচ্চু) স্ত্রী রুলি বেগম(স্বামী- হুমায়ুন কবির ওরফে নাফিজ), এফার উদ্দীন ওরফে বাচ্চ ু(পিতা-আতব আলী), বোরহান সুলতান জজ মিঞা(পিতা-দুলাল মিঞা) ও সেকেন্দার আলীর ছেলে রফিকুল ইসলাম।

জানা গেছে, শামীম হোসেন, মেহেদী হাসান লিখনসহ কয়েক বন্ধু পদ্মা নদীর জলাশয়ে মাছ চাষ করে আসছেন। মঙ্গলবার শামীম ও মেহেদী জলাশয় থেকে ফিরে বন্ধু শামীমের বাড়ির সামনে অবস্থান করছিলেন। এ সময় স্থানীয় নাফিজ হোসেন তাদের দেখে মাছ ছাড়ার জায়গাটি নিজের বলে দাবি করে। শামীম হোসেন তাকে বলেন, যেহেতু আমরা শিক্ষিত বেকার যুবকরা টাকা খরচ করে মাছ ছেড়েছি। জলাশয়ের জায়গাটি যদি আপনার হয়, তাহলে পানি শুকিয়ে গেলে দখলে নিবেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে নাফিজ তার বাবা এফার উদ্দীন ওরফে বাচ্চু ধারালো বাটাল দিয়ে লিখনের শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। তাঁকে রক্ষা করতে গেলে শামীম হোসেনকেও মারধর করা হয়। গুরুতর অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক লিখনকে মৃত ঘোষণা করেন।

নিহত মেহেদী হাসান পাঁচ বছর পাবনা স্কয়ার কোম্পানিতে নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন। তিনি কিশোরপুর গ্রামের সাদেক আলী ছেলে। আহত শামীম হোসেন একই গ্রামের আফছার আলীর ছেলে। এর আগে বোরহান সুলতান জজ মিঞা ও রফিকুল ইসলামের সাথে একই বিষয় নিয়ে বাককিতন্ডা হয়েছিল বলে জানান নিহত লিখনের মা হাসিনা বেগম। যার জের ধরে হত্যা করা হয়েছে।

হত্যাকারিদের ফাঁসির দাবি করে বলেন, তার উপার্জক্ষম ছেলেই ছিল পরিবারে এক মাত্র সম্বল। তাদের নিজের কোন জায়গা জমি নেই। ছেলে জমি কিনে বাড়ি করতে চেয়েছিলেন। পরিবার মিলে ছেলের কাছে পাবনাতেই থাকেন। তিনি জানান,৩দিন আগে ছুটি নিয়ে জলাশয়ে চাষ করা মাছ দেখতে নিজ গ্রামের বাড়িতে এসেছিল। মঙ্গলবার বিকেলে তার চাকুরিতে যোগ দেওয়ার কথা ছিল।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সবুজ রানা জানান, হত্যা মামলা হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট