1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সর্বশেষ:
যশোরের তিন উপজেলায় ইভিএমে ভোট গ্রহণ হবে মঙ্গলবার গোপালগঞ্জের কাশিয়ানীতে উপজেলা নির্বাচন আগামীকাল বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার

নড়াইলে পূর্ব শত্রুতার জের, প্রতিপক্ষের হামলায় কামরুল নামের ১জন নিহত:আহত ৫

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

উৎপল ঘোষ, (ক্রাইম রিপোর্টার) নড়াইল ফিরে…………………………….

নড়াইল কালিয়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় ১ জন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে উপজেলার পুরুলিয়া গ্রামে। পুলিশ ও নিহতের স্বজনেরা জানান,  আজ ৩০ জুন বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭টার দিকে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ (৪০) নামে একজন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছে।

 

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, পুরুলিয়া গ্রামে ফিরোজ সরদার গ্রুপের সাথে জাকির শেখ গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। প্রায় দুই বছর আগে হাঁস চুরির শালিসের টাকা এবং সম্প্রতি মসজিদের কমিটি গঠন ও হিসাব নিকাশ নিয়ে বিরোধের জের ধরে ফিরোজ সরদার গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কামরুল শেখ ও তার ভাইদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়।

 

এসময় এলোপাথাড়ি ভাবে হামলায় রশিদ শেখের ছেলে জাকির শেখ (৪৫), কামরুল শেখ (৪০), ইমরুল শেখ (৩৫), উকিল শেখের ছেলে মানছুর শেখ (৪০), মঞ্জুর শেখ (৩৪) ও দেলবর শেখের ছেলে সবুর শেখ (৬০) গুরুতর জখম হন। পরিবারের সদস্যরা আহতদেরকে উদ্ধার করে দ্রুত নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কামরুল শেখকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরের বিভিন্নস্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। নিহত কামরুল শেখ স্থানীয় চাচুড়ী বাজারের একজন জুতা-স্যান্ডেল ব্যবসায়ী ছিলেন।

 

জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ শামীমুর রহমান বলেন,  সকাল পৌনে ৮টার দিকে আহত অবস্থায় ৬ জন রোগী জরুরী বিভাগে আসে। এদের মধ্যে একজন মৃত অবস্থায় এবং অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাপসাতালে স্থানান্তর করা হয়েছে। কালিয়া থানার ওসি শেখ তাসনিম আলম বলেন, ঘটনা পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে।#

এডিট: সান

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট