1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

নাটোরের লালপুরে ৪২টি পূজা মন্ডব পরিদর্শন করলেন উপজেলা আ’লীগ সভাপতি ঝুলফু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

লালপুর, নাটোর প্রতিনিধি …………………………………..

নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন সহ মোট ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় অনুষ্ঠিত সর্বমোট ৪২টি পূজা মন্ডব পরিদর্শন করলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ও বারো বার কারা নির্যাতিত আওয়ামী নেতা আফতাব হোসেন ঝুলফু।

 

মঙ্গলবার(৪ঠা অক্টোবর-২০২২)নবমীর দিনে লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের নওপাড়া দূর্গা মন্দির, পালপাড়া সর্বজনীন দূর্গা মন্দির,মনিহারপুর শ্রী শ্রী শিব মন্দির,জৌতগৌরী দূর্গা মন্দির,বিলমাড়ীয়া দূর্গা মন্দির ঈশ্বরদী ইউনিয়নের ভাটপাড়া মিতালী সংঘ দর্গা ও শিব মন্দির,গৌরিপুর মিস্ত্রিপাড়া শিব মন্দির,পালিদেহা পোপাল মন্দির,লালপুর ইউনিয়নের ত্রিমোহনী শিব মন্দির,মাধবপুর সর্বজনীন শ্রী শ্রী দূর্গা মন্দির,জোতবৈদকী শিব ও কালী মন্দির,বুধপাড়া শ্রী শ্রী কালিমাতা মন্দির সর্বমোট ৪২টি পূজা মন্ডব/মন্দির মন্দির পরিদর্শন করেন।

 

এ সময় তার সঙ্গে ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনিসুর রহমান,উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার বানু,৮নং দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান সরকার,দুড়দুড়িয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সেকেন্দার আলী,আ’লীগ নেতা মোরজেম,জালাল সহ সংশ্লিষ্ট মন্দির কমিটির সভাপতি-সেক্রেটারী- সদস্যবৃন্দ। এছাড়াও উপজেলা,ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগ সহ সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পূজা মন্ডব পরিদর্শন কালে হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্দির পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়ের লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় কালে উপজেলা আ’লীগের সভাপতি ঝুলফু বলেন,ধর্ম যার যার উৎসব সবার,রাষ্ট্র সবার। তিনি আরও বলেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গোৎসবে যেন কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেই অনুযায়ী লালপুর উপজেলার মোট ৪২টি পূজা মন্ডবে আনছার,পুলিশ ও অন্যান্য বাহিনীর পাশাপাশি প্রায় ৪(চার)হাজার আওয়ামী লীগ নেতা কর্মীরা মাঠে কাজ করছে।

 

এই সার্বজনীন উৎসবকে কেন্দ্র করে কেউ কোন পূজা মন্ডবে যেন অপ্রিয়কর ঘটনা না ঘটাতে পারে সেদিকে সবাইকে সতর্ক থাকার নির্দেশ দেন। প্রতিটি পূজা মন্ডব পরিদর্শন শেষে মন্দির কমিটির সভাপতি-সেক্রেটারীদের হাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর ব্যাক্তিগত তহবিল হতে কিছু অর্থ প্রদান করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট