1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

নওগাঁর আত্রাইয়ে নানান আয়োজনের মধ্যোদিয়ে বিজয় দিবস পালিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ ফিরোজ আহমেদ, আত্রাই প্রতিনিধি…………………………………………

নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে  প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, হিয়ারিং এইড এবং স্মার্ট সাদাছড়ি দেওয়া হয়।

 

অনুষ্ঠানের শুরম্নতে ১৬ ডিসেম্বর শুক্রবার সূর্য উদয়ের সাথে সাথে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনির সাথে সাথে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে ইউএনও ইকতেখারম্নল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম ও মমতাজ বেগম এবং আত্রাই থানার ভারপ্রাপ্ত ওসি তারেকুর রহমান সরকার শহীদ বেদীতে পুস্পস্ত্মবক অর্পণ করেন।

 

এরপর আত্রাই প্রেসক্লাব, পলস্নীবিদু্যৎ, হাসপাতাল, ফায়ার সার্ভিস, আনছার ভিডিপি, সরকারের বিভিন্ন দপ্তর, আ’লীগ, বিএনপি, বিভিন্ন বাজার বনিক সমিতি, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন একে একে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

 

সকাল সারে আট টায় উপজেলা পরিষদ মাঠে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও শান্ত্মির প্রতীক পায়রা উড়িয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক,ইউএনও ইকতেখারম্নল ইসলাম ও ওসি তারেকুর রহমান সরকারকে সঙ্গে নিয়ে কুচকাওয়াজের ছালাম গ্রহন করেন নওগাঁ-৬ আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলাল।

 

পরে ইউএনও ইকতেখারম্নল ইসলাম এর সভাপতিত্বে জাতির সূর্য সন্ত্মান বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন নওগাঁ-৬ আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলাল। এসময় সাবেক এমপি ওহিদুর রহমান, উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক,ওসি তারেকুর রহমান সরকার, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম ও মমতাজ বেগম, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাস আলী প্রমুখ বক্তব্য রাখেন।

 

পুরস্কার বিতরণী শেষে প্রতিবন্ধী অফিসের মাধ্যমে ২০ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার, ৩ জনকে হিয়ারিং এইড এবং ৩ জনকে স্মার্ট সাদাছড়ি দেওয়া হয়। একইসাথে উপজেলা আ’লীগ আলাদাভাবে কর্মসূচি পালন করে।

 

এছাড়া বিকেলে লেডিস ক্লাবের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা এবং সন্ধায় উপজেলা শিল্পকলা একাডেমি ও স্থানীয় শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট