1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সর্বশেষ:
সাগরে কার্গো বিমান বিধ্বস্ত, পাইলটসহ তিন বিদেশী নিহত রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ বাগমারার তাহেরপুরে গত ১বছরে প্রায় দেড় ডর্জন মোটরসাইকেল চুরি, ধরাছোঁয়ার বাহিরে চোর চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচন ঃ বাঘায় চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল সমর্থিত প্রার্থীর পক্ষে সমাবেশ চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু মোঃ আব্দুল হালিম নওগাঁয় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত মান্দায় বজ্রপাতে ধানকাটা শ্রমিকের মৃত্যু সংবাদ সম্মেলন: ‘দীর্ঘমেয়াদী পরিকল্পনায় ফ্লাইওভার নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে:  রাসিক মেয়র লিটন নানা আয়োজনে আত্রাইয়ে বিশ্বকবির জন্মবার্ষিকী উদযাপন গত অর্থ বছরে আমাদের ১ কেজি চালও আমদানি করতে হয়নি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি

দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক নেতা মোঃ মুক্তাদির হোসেন

  • প্রকাশের সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টার………………………………………………..

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন। শুভেচ্ছা বার্তায় তিনি বলেন নানান ধর্মের মানুষ নিয়ে আমাদের বসবাস, তাই মুসলমানদের সর্ব বৃহৎ উৎসব হচ্ছে পবিত্র ঈদুল ফিতর,দীর্ঘ একমাস সিয়াম সাধানার পরে আমাদের মধ্যে উপস্থিত হয়েছে পবিত্র ঈদুল ফিতর,এই উৎসবকে আমরা সকল শ্রেনীর মানুষের মধ্যে ভাগাভাগি করতে ঈদ উৎসব পালনকরি।

বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ফরিদ খাঁন ও বিএসকে এস এর প্রতিষ্ঠাতা সভাপতি শেখ তিতুমীর ভাই এর পক্ষ থেকে দেশ এবং বিদেশে অবস্থানরত সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক। তিনি জানান বিএসকে এস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। আমি আমার সংগঠন এর পক্ষ থেকে দেশ এবং বিদেশের সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই। পাশাপাশি বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে ও শুভেচ্ছা ও মোবারকবাদ জানতে আমি ঈদের আনন্দ ভাগাভাগি করতে চলে এসেছে পবিত্র ঈদুল ফিতর।

আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে মানুষ হিসেবে আমাদের প্রতিবেসীদের খোঁজ খবর নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করি,তাহলেই সিয়াম সাধনা পূর্ণ হবে।মহন আল্লাহ রাজি খুশী হবেন। ভাই বোন আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষী সহ সকল জাতি ধর্মের সকল শ্রেণি পেশার মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক নেতা মো: মুক্তাদির হোসেন ।পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও মুসলিম জাহানের সবাইকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক। পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি। তিনি বলেন, রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো আনন্দময় পুরস্কার। পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয় ।

ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেক’কেই আমরা পরিবারের সদস্য কারো বাবা ভাই বোন আত্বীয় জ্বজন হারিয়েছি,-তাদের আত্মার মাগফিরাত কামনা করি। সেই সাথে দেশও জাতির মঙ্গল কামনা করি।তাই আসুন আমার সকলে মিলে একটি সুন্দর দেশ গড়ি আল্লাহ আমাদের সকলকে সুন্দর সুস্থ রাখুন… আমিন।আমি আবারও সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও শুভকামনা, পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ।ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট