1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

জবর দখল নয়, দলিল মূলে সম্পত্তি ভোগ করছি: বাঘার গোলাম মোস্তফা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি………………………………………………………………….

দলিলমূলে ক্রয়কৃত সম্পত্তির খাজনা-খারিজ করে ভোগ দখল করছেন, রাজশাহীর বাঘা উপজেলার উত্তর মিলিক বাঘা গ্রামের হারান উদ্দীন মন্ডলের ছেলে গোলাম মোস্তফা। হঠাৎ করেই সেই জমি নিয়ে একটি পক্ষ ষড়যন্ত্র করছে বলে দাবি করেছেন গোলাম মোস্তফা ।

তিনি বলেন,বাঘা উপজেলার চকনারায়নপুর গ্রামের মৃত ওয়াছিম উদ্দিন মিয়ার সম্পত্তি তাহার ছেলে ও মেয়েদের মধ্যে গত ১২/১১/১৯৯১ইং তারিখে বাঘা সাব রেজিষ্ট্রি অফিসে ৪৩৭৬ নং বন্টননামা দলিল মূলে মোঃ লুৎফর রহমান মিয়া, পিতা- মৃত ওয়াছিম উদ্দিন মিয়া, সাং- চকনারায়নপুর, উপজেলা-বাঘা, রাজশাহীর প্রাপ্ত সম্পত্তির মধ্যে চকনারায়নপুর ১৪২নং মৌজার খতিয়ান এসএ ৩১৭, ২৭৫, আর এস ১৯৬নং খতিয়ান এর দাগ নং এসএ ২১১, আরএস ৩৪৬, জমির পরিমাণ- ১.৭৫ শতাংশ, এসএস ২১১-৪৬৭ আরএস ৩৫১, পরিমান ৩৯ শতাংশ, মোট ২.১৪ শতাংশ এর কাতে সোয়া ৩৭ শতাংশ জমি মোঃ লুৎফর রহমান মিয়া প্রাপ্তহন। এর মধ্যে গত ১৭/০৯/২০১৪ইং তারিখে বাঘা সাব রেজিষ্ট্রে অফিসে ২৬৭১নং বিক্রয় কবলা দলিল মুলে ০৮ শতাংশ জমি মোঃ গোলাম মোস্তফা স্বত্ত্ববান হয়ে গত ২৭/১১/২০১৪ইং তারিখে ৬৮০/৯-১/২০১৪-২০১৫নং খারিজ নাম জারি করে বর্তমানে গোলাম মোস্তফার নিজ নামে খাজনাদী হালসন পর্যন্ত পরিশোধ রয়েছে।

তিনি বলেন, তা আমি ভোগ দখল করে আসছি এবং নিম্ন তফসীল বর্ণিত সম্পত্তিতে দোকান ঘর করে ব্যবসা করে আসছি।

খারিজকৃত সম্পত্তির বিবরণঃ মৌজা- ১৪২নং চকনারায়নপুর, খতিয়ান- এসএস ও আরএস- ৩১৭, ২৭৫ ও ১৯৬ প্রস্তাবিত খতিয়ান ১২৪৯ হো: নং ১২৬৭ দাগ নং- এসএ ও আরএস- ২১১ ও ৩৪৬ আম বাগান পরিমাণ ১.৭৫ শতাংশ- ০৬৫৪, ২১১/৪৬৭ – ৩৫১ ভিটা, পরিমাণ-.৩৯ শতাংশ- ০১৪৬, মোট- ০৮০০ শতাংশ জমি খরিদমুলে ভোগ দখল করছি।

অন্য কোন জমি জবর দখল করিনি। আমার দ্বারা কারো ও ক্ষতি হয়নি বা করিনি। কেহ ষড়যন্ত্রমূলক ভাবে মিথ্যা অপপ্রচার করলে তা ভিত্তিহীন বলে বিবেচিত হবে বলেও দাবি করেন গোলাম মোস্তফা।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট