1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

চারঘাটে অর্থের বিনিময়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেওয়ার অভিযোগ

  • প্রকাশের সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুমন, রাজশাহী………………………………………………………………….

এযেন সর্ষের ভেতরেই ভূত। যাদের দায়িত্ব মাদকমুক্ত করার- তাদের কেউ কেউ অর্থের বিনিময়ে মাদক ব্যবসায়ীদের আদালতে সোপর্দ না করে ছেড়ে দিচ্ছেন। আইন-শৃংখলা বাহিনীর এমন এক কর্মকর্তার কথা উঠে এসেছে সাংবাদিকদের অনুসন্ধানে।

নিয়ম অনুযায়ী মাদক আটক করলে তার সিজার লিষ্ট তৈরি করে থানায় সোপর্দ করা এবং মাদকসহ আটক ব্যক্তিকে কোর্টে পাঠানোর নিয়ম রয়েছে। কিন্তু বাস্তবে তা হচ্ছে না। একটি সক্রিয় সিন্ডিকেট সোর্স ব্যবহার করে মাদক ব্যবসায়ীদের ডেকে এনে তাদের থেকে ফেনসিডিল, ইয়াবা গাঁজা আটক করছেন ঠিকই, তবে তা থানায় জমা না রেখে এবং মাদক ব্যবসায়ীকে গ্রেফতার না করে উল্টো তাদের কাছ থেকে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে চারঘাট মডেল থানার পুলিশ কর্মকতা বিরুদ্ধে।

চারঘাট থানা এলাকার ইউসুফপুর বাজার থেকে ফেনসিডিল ব্যবসায়ী বালিকে মাদকসহ ধরলেও চারঘাট থানার এ এসআই আজিজ রহমান চালান না দিয়ে অর্থের বিনিময়ে ছেড়ে দেন।

খোঁজ নিয়ে জানা যায়, গত ৩ ডিসেম্বর বিকাল ৪টায় ইউসুফ পুর বাজারের পাশ্বে হতে মাদক কারবারি বালিকে ফেনসিডিল সহ ধরার পর মাদক ব্যবসায়ী বালিকে বলে ২০ হাজার টাকা দ, তা না হলে থানায় নিয়ে গিয়ে হেরোইনের মামলায় চালান দিবো। পরে বালির পরিবারের কাছে ১০ হাজার টাকার বিনিময়ে তাদের ছেড়ে দেয়া হয়।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত পুলিশ অফিসার এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, ভাই আমি নন্দনগাছি এলাকায় ডিউটি করছি কাল সকাল ১১টায় আমি আপনার সাথে দেখা করবো বলে ফোন কেটে দেয়। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স থাকলেও কিছু অসাধু কর্মকর্তার জন্য শতভাগ সফলতা আসছে না।

এ বিষয়ে জানতে চারঘাট থানার সার্কেল এ এসপি প্রণব কুমার জানান, মাদক কারবারীর কোন ছাড় নাই। মাদকের বিরুদ্ধে থানার প্রত্যেক অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে। তবে এ ঘটনা যদি সত্য হয় তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট