1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর নিহত

  • প্রকাশের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ২৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

এসএম রুবেল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি……………………………………………..

চাঁপাইনবাবগঞ্জ সদরে ট্রাক চাঁপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শান্তিমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটর সাইকেল আরোহীর নাম শামসুজ্জামান (৫৬)। তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৪নং ওয়ার্ডের চৌহদ্দীটোলা গ্রামের বাসিন্দা। ঘটনা স্থলে ট্রাকের চাকার নিচে পড়ে পৃষ্ঠ হন মটর সাইকেল আরোহী। তবে ট্রাকের ড্রাইভারকে ধাওয়া করে ধরার চেষ্টা করলে দ্রুত পালিয়ে যায়।

এদিকে সদর মডেল থানা ঘটনার বিষয়ে খবর পেলে ট্রাক ডাইভার সহ তাদেরকে আটকানোর চেষ্টা করেন শহরের ভিতরে থাকা মোবাইল ডিউটি অফিসার এস আই ওবায়দুল রহমান। বারঘরিয়া বিজিবি চেকপোস্টে সন্দেহমূলক ভাবে ট্রাকটিকে আটকানো হয়। পরে ট্রাকটির চালক বলেন আমার গাড়িতে কোন প্রকার অ্যাক্সিডেন্টর ঘটনা ঘটেনি পরবর্তীতে জনগণের তথ্য মতে তাকে থানায় আটক করে নিয়ে আসা হয়েছে।

এ ঘটনার বিষয়ে পরে ট্রাক ডাইভার অ্যাক্সিডেন্টের সত্যতার সঙ্গে জড়িত বলে শিকার করেন।

সড়ক দুর্ঘটনা এড়াতে সদর মডেল থানা পুলিশের মহাসড়ক থেকে শুরু করে শহরের বিভিন্ন অলিতে গলিতে চেষ্টা অব্যাহত রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাজ্জাদ হোসেন জানান,শান্তির মোড়ে পশ্চিম পাশে মোটরসাইকেল আরোহী শামসুজ্জামানে ট্রাক পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শামসুজ্জামান মৃত্যুবরণ করেন। খবর পেয়ে ঘাতক ট্রাক ও চালককে আটকানো হয়েছে তাদের বিরুদ্ধে নিয়মিত থানায় মানলা রজু করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট