1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

কনকনে ঠান্ডায় আব্দুলপুর রেলওয়ে জংশন স্টেশনে পড়ে ছিল বৃদ্ধের লাশ

  • প্রকাশের সময় : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মেহেরুল ইসলাম মোহন, লালপুর, নাটোর……………………………………………

কনকনে ঠান্ডায় নাটোরের লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের আব্দুলপুর রেলওয়ে জংশন স্টেশনে পড়ে থাকা অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার(১৩ই জানুয়ারি-২৪)সকাল পৌনে ১০টার দিকে আব্দুলপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তাঁর বয়স আনুমানিক ৬০ বছর।

আব্দুলপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আব্দুর রাজ্জাক জানান, সকালে আব্দুলপুর স্টেশনের প্ল্যাটফর্মে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে পাতলা চাদর মুড়ে শুয়ে থাকতে দেখে সন্দেহ হয়। পরে তাঁর কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

স্থানীয়রা জানান, শুক্রবারে লালপুরে মৃদু শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ে দিনভর কনকনে ঠান্ডার সঙ্গে বাতাস যুক্ত হলে শীতের তীব্রতা আরও বাড়ে। রাতে তীব্র শীতের কারণে তাঁর মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। আব্দুলপুর স্টেশনের দোকানি আশরাফুল ইসলাম জানান, ঐ ব্যক্তি আব্দুলপুর রেল স্টেশনের প্ল্যাটফর্মে অবস্থান করছিলেন। শুক্রবার দিবাগত রাতে চাদর পেঁচিয়ে প্ল্যাটফর্মের মাঝামাঝি জায়গায় ঘুমিয়ে পড়েন। শনিবার সকাল হলে নড়াচড়া না করায় স্থানীয়দের সন্দেহ হয়। পরে শরীরে মোড়ানো চাদর সরালে মৃত অবস্থায় তাঁকে দেখতে পাওয়া যায়। পরে পুলিশে খবর দেওয়া হয়।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুজ্জামান রুমেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আব্দুলপুর স্টেশনের প্ল্যাটফর্মে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি পড়ে আছেন বলে সংবাদ পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে তাঁর মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পরিচয় শনাক্ত করতে ব্যবস্থা নেওয়া হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট