1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

আদালতের আদেশ অমান্য করে নাটোরের আত্রাই দাঁড়িয়াগাথীতে স্থাপনা নির্মাণের অভিযোগ

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধি………………………………………………

আদালতের আদেশ অমান্য করে আত্রাই উপজেলার দাঁড়িয়াগাথীতে নালিশী সম্পত্তির উপর স্থাপনা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাদী মোঃ এছাহাক আলী মন্ডল গত ত্রিশ আগষ্ট আত্রাই থানায় অভিযোগ দিলে ঘটনার স্থলে পুলিশ দ্রুত ব্যবস্থা নিয়ে কাজ বন্ধ করে দেয় বলে জানা গেছে।

বাদীর অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দাঁড়িয়াগাথী গ্রামের মোঃ এছাহক আলী মন্ডল, এওয়াজকৃত সম্পত্তি নিয়ে নওগাঁ নিন্ম আদালতে রায়কে উপেক্ষা করে বিবাদী উপজেলার দাঁড়িয়াগাথী গ্রামের মোঃ আক্কাস আলী মন্ডল,আহাদ আলী মন্ডল উভয়ের পিতা মৃত আকবর আলী মন্‌ডল, মোঃ আনোয়ার হোসেন মন্ডল,পিতামৃতশখিমুদ্দিন,মোঃ ফেরদৌস আলী মন্ডল, পিতা মোঃ আশরাফুল ইসলাম,মোঃ ইউনুছ আলী মন্ডল পিতা মৃত নিয়ামতুল্লাহ সব সাং দাঁড়িয়াগাথী, উপজেলা আত্রা্‌ই,জেলা নওগাঁ (বিাদী গং) নিম্ন আদালতের রায় অমান্য করে বাদীর নালিশী সম্পত্তির উপর স্থাপনা নির্মাণ কাজ শুরু করেন এতে বাদী বাধা দিতে গেলে বিবাদীগণ তার বাঁধা উপেক্ষা করে তাঁর উপর চড়াও হয়ে মারপিট শুরু করে । তাকে পরিবার সদস্যরা উদ্ধার করতে গেলে বিবাদীগন মারধর করে আহত করে ও প্রাণ নাশের হুমকি প্রদান করে।

আদালতের রায় থাকা স্বত্তেও বিবাদী মোঃ এছাহক মন্ডলের পক্ষে আদেশ অমাণ্য করে জনৈক মোঃ আক্কাষ আলী মন্ডলগং ওই স্থানে পাকা স্থাপনার কাজ করায় থানায় অভিযোগ দেয়া হয়। অভিযোগ পেয়ে আত্রাই থানা তাৎক্ষনিক দ্রুত ব্যবস্থা নিয়ে কাজবন্ধ করে দিয়ে আদালতের রায় বাস্তবায়ন করে। কিন্তু থানা কর্তৃপক্ষ ঘটনার স্থল ত্যাগ করার দুই দিন পর থেকে বিবাদীগণ পুনরায় কাজ শুরু করেন। এমত অবস্থায় বাদী মোঃ এছাহক মন্ডল ও তার পরিবার নিরাপত্তাহীতায় ভূগছেন।

এবিষয়ে বিবাধী মোঃ আক্কাষ আলী মন্ডল বলেন, আমার উপর আনিত অভিযোগ মিথ্যা, বানোয়াট,ভিত্তিহীন, আমি প্রকৃত খতিয়ানের মালিক বকুল গং এর নিকট থেকে কবলা দলিল মূলে ক্রয় সূত্রে খাজনা, খারিজ করে ভোগ দখল করছি। আর বাদী মোঃ এছাহক মন্ডল মৌখিক এওয়াজ মূলে খতিয়ানের অন্য অংশিদারের নিকট থেকে মৌখিক এওয়াজবদল মূলে ভোগ দখল করে আসছিল। এবিষয়ে একাধিক বার স্থানীয় ইউপি পরিষদে উভয় পক্ষের বসার কথা থাকলেও এছাহক মন্ডল হাজির হননি। এছাহক মন্ডল নিন্ম আদালত একটি মামলা করেন সেই সূত্রে নিম্ম আদালত মোঃ এছাহকের পক্ষে রায় প্রদান করেন। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে উচ্চ আদালতে মামলাটি পূন: বিবেচনার্থে দাখিল করি এবং উচ্চ আদালত নিন্ম আদালতের রায় স্থগিত করেন।

আমার বিরুদ্ধে মারধর এর অভিযোগ সত্য নহে এবং প্রাণ নাশের হুমকি আদো সত্য নহে। আপনারা সাংবাদিক সমাজের দর্পন সঠিক তথ্য তোলে ধরবেন ন্যায় বিচারের স্বার্থে । আমি আমার সকলকাগজপত্র দেখাইলাম।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনর্চাজ মোঃ তারেক সরকার জানান, মোঃ এছাহক আলী মন্ডলের অভিযোগ ও আদালতের আদেশ নামা পেয়ে দ্রুত পদক্ষেপ গ্রহণ করে কাজ বন্ধ করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট