1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে রাজশাহী-৬ বাঘা- চারঘাট আসনের স্বতন্ত্র প্রার্থীসহ ৩জনকে শোকজ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি…………………………………………………………………..

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে রাজশাহী-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা রাহেনুল হক, বাঘা উপজেলার চেয়ারম্যান লায়েব উদ্দিন লাবলু এবং পৌর মেয়র আক্কাছ আলীকে শোকজ করা হয়েছে। পৃথক চিঠিতে শুক্রবার (১৫-১২-২০২৩) নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান তাদের শোকজ করেন।

রাজশাহী-৬ আসনের নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও রাজশাহী সদর সিনিয়র সহকারী জজ মো. সেফাতুল্লাহ স্বাক্ষরিত শোকজ চিঠিতে উল্লেখ করা হয়েছে, রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক প্রতীক বরাদ্দের আগে সোমবার (১১ ডিসেম্বর) বিকেল আনুমানিক সাড়ে ৪টার সময় বাঘার তেঁথুলিয়া বাজারে দুই শতাধিক কর্মী নিয়ে শোডাউন ও সমাবেশের মাধ্যমে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। এতে জনদুর্ভোগ সৃষ্টি হয়।

এ সময় তার সঙ্গে ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু এবং বাঘা পৌর মেয়র আক্কাছ আলী। এ কারণে তাদের দুই জনকেও আলাদাভাবে শোকজ করা হয়েছে। এর মধ্যে আক্কাছ আলী পৌরসভার সরকারি মোটরসাইকেল এবং লায়েব উদ্দিন লাভলু উপজেলা পরিষদের সরকারি গাড়ি ব্যবহার করেছেন বলে নোটিশে উল্লেখ রয়েছে।

আগামী রোববার (১৭ ডিসেম্বর) সশরীরে অথবা প্রতিনিধির মাধ্যমে সংশ্লিষ্টদের জবাব দিতে আদেশ দেওয়া হয়েছে। এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী রায়হানুল হক রায়হান বলেন, এ সংক্রান্তে ধার্য দিনে আমরা জবাব দেব।

বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু বলেন, আমি সরকারি গাড়ি ব্যবহার করিনি। তেঁথুলিয়ার প্রোগ্রামে ছিলাম। মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছি। আমি নিজেও একজন আইনের মানুষ হিসেবে বিধি বিধান সম্পর্কে জানি। প্রতীক বরাদ্দের আগে ভোট চাওয়া যাবেনা। তাই আমরা ভোট চাইনি। একই সুরে কথা বলে পৌর মেয়র আক্কাছ আলীও বলেন, ধার্য দিনে জবাব দেওয়ার কথা। পৌরসভার সরকারি মোটরসাইকেল ব্যবহার করেননি বলে দাবি তার।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট